শরীয়তপুরের নড়িয়ায় মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদন্ড

নিজস্ব প্রতিনিধি,শরীয়তপুর(রক্তভেজা২৪)

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় সারোয়ার ঢালী(৪৩) নামে এক গাঁজা ব্যাবসায়ী কে অাটক করেছে ভ্রাম্যমান অাদালত।
সারোয়ার ঢালী ঘড়িসার ইউনিয়নের ইশাপাশা গ্রামের মৃত গিয়াসউদ্দিন ঢালী’র ছেলে এবং চিহ্নিত মাদক ব্যবসায়ী।

মাদক বিরোধী অভিযান চলাকালে নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে তার নিজ বসতঘর হতে ৫ গ্রাম গাঁজা, গাঁজা সেবনে ব্যবহৃত পিতলের ২টি চুঙ্গা(কলকী), ১টি কেঁচি, ২টি বাটাল ও গাঁজা পরিমাপের একখানা দাড়িপাল্লা সহ তাকে অাটক করা হয়েছে এবং ৬ মাসের জেল প্রদান করা হয় যানা গেছে।

বৃহঃস্পতিবার ১৬ অাগষ্ট সকাল ১১টায় নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে ইশাপাশা গ্রামে মাদক উদ্ধারে ভ্রাম্যমান অাদালতের অভিযান পরিচালনাকালে নড়িয়া থানা পুলিশের এস.অাই মহসিন, এ.এস.অাই কুদ্দুস ও এ.এস.অাই নজরুল স্থানীয় সারোয়ার ঢালীর বসতঘর হতে ৫ গ্রাম গাঁজা, ১টি কেচি, ২টি বাটাল,

একটি দাড়িপাল্লা, এবং ২টি পিতলের চুঙ্গা(কলকী)সহ সারোয়ার কে অাটক করতে সক্ষম হয়, উক্ত অাদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারোয়ার কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

পুলিশ ও স্থানীয়দের দেয়া তথ্যে, অাটক সারোয়ার ঢালী(৪২) দীর্ঘদিন যাবৎ প্রকাশ্যে গাঁজা সেবন এবং মাদক ব্যবসায় জড়িত, তার বিরুদ্ধে এর অাগেও বেশ কয়েকটি মাদকের অভিযোগ রয়েছে।

ভ্রাম্যমান অাদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট অাবদূল্লাহ-অাল-মামুন অাদালত পরিচালনা শেষে জানান, মাদক নিয়ন্ত্রন অাইন ১৯৯০এর ৯ এর ১ ধারায় মাদক সংরক্ষন করা ও বিক্রয় করার কাজে লিপ্ত থাকার অপরাধে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। উদ্ধারকৃত মাদক ও সরঞ্জামগুলো ধ্বংস করার নির্দেশ প্রদান করা হয়েছে।

মাদক নির্মূলে অভিযান অব্যাহত রয়েছে, মাদক নির্মূলে নড়িয়া উপজেলা প্রশাসন কে তথ্য দিয়ে সহায়তা করলে অাশানুরুপ নির্মূল করা সম্ভব হবে বলে তিনি জানান।

Facebook Comments